করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে বিদ্যুতের খুঁটি ভেঙ্গে ট্রাক ক্যানেলে

৩ এপ্রিল ২০২০, ১০:১৪:৪৯

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দক্ষিণ ঠেটালীয়া বাজার মোড়ে বেড়ী বাঁধ সড়কে বৃহস্পতিবার দিবাগত রাতে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে সেচ ক্যানেলে পড়ে যায়। এসময় রাস্তার পাশে থাকা একটি বিদ্যুতের খুঁটি মাঝখান দিয়ে ভেঙ্গে ফেলে। ঢাকা মেট্রো ট-২২-৭১৭০) ট্রাকটি মতলব দক্ষিণে যাওয়ার সময় রাত আনুমানিক ১০ টার সময় ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকট শব্দ আর চিৎকার শোনে ঘটনাস্থলে জড়ো হয় আশপাশের লোকজন। তারা এসে দেখে ট্রাকটি উল্টে খাদে পড়ে আছে। এসময় আহত চালক ও হেলপারকে চিকিৎসার জন্য মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হয়। প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, ঐ সময় বৃষ্টি ছিল, বিদ্যুৎ ছিল না, ট্রাকটি উল্টে পরে বিদ্যুৎ এর খুটি একেবারে দিখন্ডিত করে ফেলে। আল্লাহর কি মেহের ঐ সময় বিদ্যুৎ থাকলে ক্যাবলে আগুন লেগে বড় ধরনের ক্ষতির আশংকা ছিল। আর ঐ সময় রোড একেবারে ফ্রি ছিল, ট্রাক ও ছিল খালি।
এ ব্যাপারে মতলব উত্তর সরেজমিন তদন্ত করে ব্যবস্থা নেওয়া কথা জানান ওসি মো. নাসির উদ্দিন মৃধা। তবে ৩ এপ্রিল শুক্রবার গাড়ির মালিক এসে গাড়িটি উদ্ধার করেন। জানা গেছে, মতলব উত্তরের গোপালকান্দি গ্রামের মনির ব্রিকস্ গাড়িটির মালিক।
এদিকে শুক্রবার ওই খুঁটির পরিবর্তে মতলব উত্তর বিদ্যুৎ অফিসের ব্যবস্থাপনায় নতুন খুঁটি স্থাপন করা হয়েছে বলেও জানা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: