fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

১৭ জানুয়ারি ২০১৯, ৮:৪৮:৪৪

ছবি- চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার সাহা।


মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে জানানো হয়, ১৯ জানুয়ারি সারা দেশের মতো মতলব উত্তরেও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে সাময়িকভাবে তা স্থগিত করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার সাহা, এমওডিসি ডা. আল-আমিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আতাম বোরহান উদ্দিন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ’সহ আরো অনেকে।

মতলব উত্তর উপজেলায় ৬-১১ মাস বয়সী শিশু ৪হাজার ৪৭৫ ও ১২-৫৯ মাস বয়সী শিশু ৩৩ হাজার ৪২৫জন শিশুকে দ্বিতীয় রাউন্ডে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে বলে কর্মশালায় জানানো হয়। জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন দ্বিতীয় রাউন্ডে ছয় থেকে ১১ মাস বয়সী শিশুদের একটি নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুদের একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: