করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

১৫ এপ্রিল ২০২১, ৮:৪৪:৫৭

মাইটিভির ১২তম বছরে পদার্পণ উপলক্ষে মতলব উত্তরে মাই টিভি প্রতিনিধি মো. দ্বীন ইসলাম এর ব্যবস্থাপনায় করোনা মহামারিতে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আব্দুল করিম হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করেনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, জনপ্রতিনিধি মাহবুব আলম মিস্টার, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির সদস্য ইব্রাহিম লস্কর, মানবাধিকার কর্মী ইমাম গাজ্জালী ’সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিতরণ পূর্বে সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, সৃষ্টিতে বিস্ময় এই অনবদ্য স্লোগানের মূলমন্ত্র বুকে ধারণ করে গত ১৫ এপ্রিল ২০১০ সালে আকাশ সংস্কৃতির প্রচার মাধ্যমে মাই টিভি আত্নপ্রকাশ করে। আমরা সব সময় বিশ্বাস করি ‘মাই টিভি’ কেবল মাত্র একটি টিভি চ্যানেলই নয়, বরং মাই টিভি এ দেশ এবং দেশের সম্পদ, যার মাধ্যমে এই গৌরব উজ্জল জাতিকে আন্তরিক সেবা দান করাই মূল লক্ষ্য।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: