fbpx
শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

মতলব উত্তরে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

২৬ জুন, ২০১৯ ৫:১১:২২

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে বুধবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বর্ণাঢ্য র‌্যালী, মানববন্ধন, আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার প্রদানের আয়োজন করা হয়। মতলব উত্তর উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা বটছায়ায় মানববন্ধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. পাভেল খান পাপ্পু, মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল কাইয়ুম খান, পরিসংখ্যান কর্মকর্তা মো. সায়েদুল আলম, আনসার ভিডিপি কর্মকর্তা আবদুস সাত্তার’সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেছেন, বর্তমান সমাজে মাদকের যে বিস্তার তার প্রধান কারণ দুর্বল পারিবারিক বন্ধন। মাদকের প্রধান শিকার হচ্ছে আমাদের কিশোর ও যুব সমাজ। কিন্তু এই কিশোর যুবারা কোথায় কি করছে, কাদের সাথে মিশছে সে খবর অধিকাংশ বাবা মা রাখেন না। পারিবারিক অনুশাসন ভেঙ্গে পড়েছে, তাই ছেলে মেয়েরা দুষ্টু লোকদের ফাঁদে পড়ে মাদকাসক্ত হয়ে যাচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD