করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে মুক্তিযোদ্ধা ফখরুলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

২৯ মার্চ ২০২০, ১০:১৩:৪৬

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়নের ভাটি রসুলপুর গ্রামের মুক্তিযোদ্ধা ফখরুল ইসলাম আবুর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়। তিনি আজ রবিবার ২৯ মার্চ সকাল ৮.৫০ মিনিটের সময় তার নিজ বাসায় ষ্ট্রোক করে ইন্তেকাল করেন। ইন্নান..রাজিউন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল (৬৭) বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
২৯ মার্চ রবিবার বাদ আসর ভাটি রসুলপুর দেওয়ান বাড়ির সামনে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়। মতলব উত্তর থানার এসআই মনির হোসেন’সহ সঙ্গীয় ফোর্স রাষ্ট্রীয় মর্যাদায় দাফন পরিচালনা করেন।
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াতের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা একডেমিক সুপাার ভাইজার সাইফুল ইসলাম, নামাজে জানাজা পড়ান মাও. ফয়সাল আহমেদ। জানাজায় অংশ গ্রহন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা ছলিমউল্লাহ, আবুল বাসার, মোবারক হোসেন, আ. রব, আনোয়ার হোসেন, খোরশেদ আলম চৌধুরী’সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ জানাজায় অংশ গ্রহন করেন ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: