করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৬৭,০২৪
প্রচ্ছদ / Uncategorized / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে শিল্পপতি মনির হোসেন সরকারের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

২৭ জুলাই ২০২০, ৭:৩০:২১

মতলব উত্তর উপজেলার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সিকোটক্স এর প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান আলহাজ্ব মনির হোসেন সরকারের ৫ম মৃত্যু বার্ষিকী (২৬ জুলাই) বাদ আছর পালিত হয়েছে ।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপজেলার সাদুল্লাপুর নিজ গ্রামের সুফি দরবারে দোয়া আলোচনা সভা কবর জিয়ারত ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, মনির সরকার একজন নিবেদিত সমাজ কর্মী ছিলেন। তিনি ছিলেন সৎ ও মহৎ। তার জীবন আদর্শ থেকে আমাদের অনেক কিছু শিখার আছে। তিনি আরো বলেন, তিনি সমাজো অনেক অবদান রেখো গেছেন।
পরে দেড় শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সভাপতিত্ব করেন সিকোটেক্স এর কর্ণধার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব নাছির উদ্দীন সরকার।

এসময উপস্থিত ছিলেন সৎ সঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শামসুল আলম জুলফিকার, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সমাজ সেবক ফারুক মাস্টার, সাগর মিয়া, মানিক মিযা, স্বপন ভান্ডারী, সৎ সঙ্গ ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সাহাব উদ্দিন, সৎ সঙ্গ শিল্পীগোষ্টির সভাপতি আবুল কাসেম প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: