fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গুরতর আহত ২

১৯ আগস্ট ২০১৯, ১২:৫৫:৩৫

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সটাকী – ষাটনলে বেড়িবাঁধের উপর মটরসাইকেল দুর্ঘটনায় এক পথচারী সুধীর চন্দ্র দাস (৭০) নিহত হয়। ও মটরসাইকেল আরোহী মোহনপুর ইউনিয়নের ফতুয়াকান্দি গ্রামের আমিন উদ্দিনের ছেলে আরমান (১৫) এক‌ই গ্রামের আবু সুফিয়ানের ছেলে নাজমুল (২৩) কে গুরুতর আহত অবস্থায় মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সরেজমিনে জানা যায়, গতকাল রবিবার, ১৮ আগস্ট উপজেলার সটাকী-ষাটনল বেড়িবাঁধের উপর সটাকী মালোপাড়ার মৃত সুরিন্দ্র চন্দ্র দাসের ছেলে সুধীর চন্দ্র দাস (৭০) রাস্তা পারাপারের সময় বিপরীতমুখী মোটরসাইকেল ধাক্কায় ঘটনা স্থলে মারা যায় তিনি। মৃত্যু নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্তব্যরত ডাক্তার আকলিমা জাহান। মোটরসাইকেল আরোহী দুই জনকে গুরতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত রোগিদের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নয়ন চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।।
ঘটনাস্থল পরিদর্শন করেন এস‌আই হানিফ ও এস‌আই নাহিদ। মোটরসাইকেলটি থানার হেফাজতে নিয়ে আসেন। অপর দিকে এস‌আই মিজানুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে বলে থানায় নিয়ে যান। এই লিখা পর্যন্ত আর কিছু জানা যায়নি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: