করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৫৪,৮৭১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরে সুজাতপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

১৫ জানুয়ারি ২০২০, ৪:২৫:৩৮

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সুজাতপুর বাজারে আবুল হোসেন সুপার মার্কেট (এসএ টাওয়ারে) সুজাতপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন উপলক্ষে বুধবার সকালে মিলাদ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমাজ সেবক ,হাজী সুরুজ আলী লস্কর।মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হোসেন বাবু বাতেন, এসএ টাওয়ারের মালিক ও অলিপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সাইজ উদ্দিন আহমেদ, এস এ টাওয়ার এর পরিচালক নিজাম উদ্দিন প্রধান, ছেংগারচর বাজার বণিক সমবায় সমিতি লিঃ সাবেক সভাপতি শাহ আলম প্রধান, সুজাতপুর জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ব্যবস্থাপনা পরিচালক ও রাজুর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি শাহ আলম লস্কর, আবাসিক চিকিৎসক ডা. রবিউল আওয়াল রনি, মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আলমগীর হোসেন সরকার, সুজাতপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ছেংগারচর বাজার জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ব্যবস্থাপনা পরিচালক কুলসুম আক্তার সুমনা, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ সরকার প্রমুখ। সুজাপুর হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম লস্কর জানান, সেবার উদ্দেশ্যে হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার চালু করা হয়েছে। আবাসিক চিকিৎসকের তত্ত্ব্বধানে দিন রাত ২৪ ঘণ্টা সেবা দেওয়া হবে। তিনি জানান, ১০ শয্যা বিশিষ্ট হাসপাতালে সার্জন দ্বারা অত্যাধুনিক ডিজিটাল মেশিনের মাধ্যমে অপারেশন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: