fbpx

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে ১৩ মামলা ও সাজাপ্রাপ্ত আসামী মহসিন আটক

৫ এপ্রিল ২০১৯, ১:৪৮:০০

মতলব উত্তরে ১৩ মামলা ও সাজাপ্রাপ্ত আসামী মহসিন দেওয়ানকে আটক করা হয়।

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) থেকে :
ছিনতাই মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত, ছিনতাই, খুন, দস্যুতা ও মাদক মামলার ওয়ারেন্টভূক্ত ১৩ মামলার আসামী মহসিন দেওয়ান (৪২)কে আটক করেছে চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ।
আটককৃত মহসিন দেওয়ান ছেংগারচর পৌরসভার আদুরভিটি গ্রামের ফজলুল হক দেওয়ানের ছেলে। তাকে শুক্রবার ভোরে উপজেলার সরদারকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়।
অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়া, এসআই জসিম, এএসআই আবু হানিফ, এএসআই আনিসুর রহমান চৌধুরী ও ফোর্স সহযোগে মতলব উত্তর থানা পুলিশের টিম গোপনসংবাদের ভিত্তিতে সরদারকান্দি গ্রামে ৫ এপ্রিল ২০১৯ ভোর রাতে অভিযান চালিয়ে কুখ্যাত এই দুর্বৃত্তকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে সিলেট, ঢাকা মহানগর ও চাঁদপুর’সহ দেশের বিভিন্ন থানায় ছিনতাই, দস্যুতা, খুন, মাদক ও পুলিশ এ্যাসল্ট মামলা রয়েছে বলে জানান পুলিশ।
সিডিএমএস রেকর্ড অনুযায়ী- শাহপরান থানার জি আর ৫০/১৯, ধারা- দ্রুত বিচার আইনের ৪/৫; এসএমপি কোতয়ালী জিআর ৮৭/১১, ধারা- দ্রুত বিচার আইনের ৪/৫; দক্ষিণ সুরমা জি আার ৫৭/০৯, ধারা- ৩৪১/৩৭৯/৩২৩ পিসি; ওসমানী নগর জি আর ৩৯/১৯, ধারা: ১৪৩/ ৩৩২/ ৩৩৩/৩০৭/৩৫৩/১৮৬; এসএমপি এয়ারপোর্টে থানার জি আর ১৫৭/১৬, ধারা: ৩৯৯/৪০২ পিসি ও জৈন্তাপুর থানার মামলা ০২(০৮)০৯ ধারা দ্রুত বিচার ৪/৫।
গ্রেফতারী পরোয়ানা: (৪টি): সাজা পরোয়ানা: মোগলাবাজার সিলেট, জিআর ৬/১৩, দ্রুত বিচার ০৪, (সাজা ০৪ বছর ০১ মাস); শাহপরান থানা জি আর ১২৩/১২, ধারা-৩৯৪/৩০২/৩৪; জিআর ৯০১/১১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন। জি আর ধারা- ৩৯৪/৪১১ ও চাঁদপুর সদর জি আর ৩৬৬/১৬ ধারা-৩৯২।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: