fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আতিকের স্মরণে দোয়া ও আলোচনা সভা

২১ আগস্ট ২০১৯, ১১:১৩:৪৬

২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচআনি গ্রামের কৃতি সন্তান আতিক উল্লা সরকারের স্মরণে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট বিকালে মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগ কার্যালয়ে মোহনপুর ইউনিয়ন যুবলীগ কর্তৃক এই স্মরণ সভার আয়োজন করা হয়।
এতে আওয়ামীলীগ নেতা আঃ খালেক প্রধানের সভাপতিত্বে ও মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন (জয়) এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সদস্য রাধা শ্যাম সাহ চান্দু সাহা। আরো বক্তব্য রাখেন, উপজেলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. শাহজালাল, মোহনপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মো. হেলাল সরকার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. কাজী মতিন, সহ-সাংগঠনিক সম্পাদক রিফাত প্রধান, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য আবুল হাসনাত তাজুল, যুবলীগ নেতা সোহরাব হোসেন, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ছানাউল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অ্যাড. সেলিম মিয়া, যুবলীগ নেতা আরিফুল ইসলাম রাজন, ছাত্রলীগ নেতা সোহাগ, নিহত আতিকের ছেলে মিথন সরকার’সহ মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় গ্রেনেড হামলায় নিহত আতিক উল্লার আত্মার মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি গ্রেনেড হামলায় নিহত ২৪ জন নেতাকর্মীর জন্য দোয়া করা হয়েছে। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশবাসীর জন্য দোয়া করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: