শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তর উপজেলা কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

২০ আগস্ট ২০২০, ৩:২৪:০৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল দোয়া ও তবারক এবং গাছের চারা বিতরণ করা হয়।
১৯ আগস্ট বুধবার সকালে রাঢ়ীকান্দি দারুচ্ছুন্নাত দাখিল মাদরাসা প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। শোক

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল আমিন রুহুল। প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ একই সূূত্রে গাঁথা। বঙ্গবন্ধু আমাদের শুধু স্বাধীনতা এনেই দেন নি, বাঙ্গালি হিসেবে বিশ্ব দরবারে আমাদের পরিচয় করিয়ে দিয়েছেন।

তিনি বলেন, পৃথিবীতে অনেক নেতা এসেছেন। কিন্তু একটি জাতীকে দীর্ঘদিন ধরে স্বাধীনতার জন্য প্রস্তুত করে মাত্র সাড়ে নয় মাসের সশস্ত্র যুদ্ধের মাধ্যমে সেই স্বাধীনতা এনে দিয়েছেন, দিয়েছেন একটি স্বাধীন ভূ-খ-। বঙ্গবন্ধু ছাডা এমন নেতা আর আসেন নি।

উপজেলা কৃষকলীগেরর ভারপ্রাপ্ত সভাপতি আবু সালেহ মো. খুরশীদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম ফারুকের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা কৃষক লীগের আহবায়ক জয়নাল আবেদীন, ওসি মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবু রাধেশ্যাম সাহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সাবেক ছাত্রনেতা অ্যাড. মহসিন মিয়া মানিক, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, গজরা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, সুলতানাবাদ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সাইফুল ইসলাম স্বপন, গজরা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন খান, বাগান বাড়ি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মিজানুর রহমান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ইলিয়াস প্রধান।

এ সময় উপস্থিত ছিলেন, এমপির ব্যক্তিগত সহকারী অ্যাড. লিয়াকত আলী সুমন, গজরা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম আরমান, ফতেপুর পুর্ব ইউনিয়ন কৃষক লীগের সভাপতি এমরান হোসেন চৌধুরী রাজু, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান ওয়াদুদ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান, দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর’সহ নেতৃবৃন্দ। কোরআন তেলোয়াত হাফেজ মো. তৌহিদুল ইসলাম। সভা শেষে ১৪ ইউনিয়ন কৃষকলীগের নেতৃবৃন্দের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: