fbpx
রবিবার ১৮ আগস্ট, ২০১৯

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তর জাতীয় শোক দিবস পালনকল্পে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

৩ আগস্ট, ২০১৯ ১১:৩০:০৫

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা পালনকল্পে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ প্রস্তুতি সভা করেছে। শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে প্রস্তুতি সভায় প্রদান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল।
সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন। সভা পরিচালনা করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ছেংগারচর পৌর আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাজী মনির হোসেন বেপারী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, এডভোকেট জসিম উদ্দিন’সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে পাকিস্তানের শৃঙ্খল থেকে দেশকে মুক্ত করে এবং আমরা আমাদের কাঙ্খিত স্বাধীনতা লাভ করি । তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর প্রদত্ত ৬ দফা ছিল বাঙালি জাতির জন্য ম্যাগনাকার্টার সমতুুল্য।
তিনি স্বাধীনতাবিরোধী কুচক্রী মহলের প্ররোচনায় ঘটা নৃশংস হত্যাকান্ডের কঠোর সমালোচনা করেন।
উক্ত সভায় সাবেক এমএনএ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক আলহাজ্ব বজলুল গনি জমাদার এবং বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব অলিউল্লাহ সরকারের মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত হয়।
এছাড়াও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার স্মরণে ২১ আগষ্ট বিশেষ অনুষ্ঠানের আয়োজন করার বিষয়ে আলোচনা করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD