প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তর ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও ডেঙ্গু প্রতিরোধে প্রচারণা

১১ আগস্ট ২০১৯, ১২:১৫:৫৮

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার একমাত্র বন্ধু সংগঠন ‘ফ্রেন্ডস ফোরাম ৯৮’ এর উদ্যোগে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) দিনব্যাপী উপজেলার সুজাতপুর বাজার, বাগানবাড়ি ও পাঁচানী প্রায় সহ¯্রাধিক পরিবারের মাঝে সেমাই, তেল, ডাল, মসলাসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।
সুজাতপুর বাজারস্থ মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। বক্তব্যে তিনি বলেন, ফ্রেন্ডস ফোরাম ৯৮ সংগঠনটি যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয় একটি উদ্যোগ। মানুষের মন থাকলেই যে মানবসেবা করা যায়, এটি তার একটি দৃষ্টান্ত। তিনি আরও বলেন, এই সংগঠনের প্রয়োজনে আমি ও আমার পরিবার যেকোন সময় থাকবো। যেকোন ব্যাপারে সার্বিক সহযোগীতা করার আম্বাস দেন তিনি। এছাড়াও মানবসেবা ও সমাজসেবায় আরো কার্যক্রম হাতে নেওয়ার পরামর্শ দেন চেয়ারম্যান বাতেন।
ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর সদস্য তানভীর আহমেদের সভাপতিত্বে ও রোমান মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুরশেদ আলম ভূইয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, স্বাগত বক্তব্য রাখেন সদস্য সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম। আরো বক্তব্য রাখেন, সদস্য ইমন খান, মহসিন মল্লিক, মুক্তার হোসেন, রিজভী আহমেদ, সুমন মিয়া, মাহফুজুর রহমান, দেলোয়ার হোসেন, মানিক মিয়াজী, পারভেজ মল্লিক, জসিম উদ্দিন, নাসির মল্লিক, আরিফ উল্লাহ, সাইফুল ইসলাম জমাদার, জহিরুল ইসলাম জমাদার, মহিউদ্দিন মাহতাব জিকু প্রমুখ।
এসময় ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান ও ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ, ছাত্রলীগ নেতা শাওন’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মশন নিধন ও ডেঙ্গু প্রতিরোধে সচেনতার ব্যাপারেও আলোচনা করেন বক্তারা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: