করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মধুখালীতে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী জয়ী

২৮ ফেব্রুয়ারি ২০২১, ৭:৫৯:০৭

সালেহীন সোয়াদ সাম্মী,
মধুখালী( ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ শহিদুল ইসলাম (নৌকা প্রতীক) নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি পেয়েছেন ৩৭ হাজার ৭৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী অাজিজুর রহমান মোল্যা (অানারস) পেয়েছেন ১৬ হাজার ২৩৭ ভোট। বিএনপি সমর্থিত (ধানের শীষ) প্রার্থী এ্যাড. গোলাম মনসুর নান্নু পেয়েছেন ১৪ হাজার ৫২ ভোট এবং জাতীয় পার্টির (লাঙ্গল) প্রতীক নিয়ে অালী অাহম্মদ পেয়েছেন ৫৬৬ ভোট।

রবিবার (২৮শে ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭৮টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়। মোট ভোটার ছিল ১৬ লক্ষ ১৯ হাজার ২৭ জন।

মধুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আজিজুল ইসলাম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৩৭ হাজার ৭৭৮ ভোট পেয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ শহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: