করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মধুখালীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ

২৪ ফেব্রুয়ারি ২০২১, ৩:৫৮:১৬

সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর মানবিক সোসাইটি ২০২০ এর বর্ষপূর্তীতে এলাকার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার বিকেলে নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ডুমাইন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলতাফ হোসেন মোল্যার সভাপতিত্বে ও সংগঠনের সিনিয়র সহসভাপতি মোঃ হাসান আল মামুন এবং যুগ্ম সাধারন সম্পাদক ফয়সাল হাসান সনেট এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেন সরকারের সাবেক প্রধান তথ্য কর্মকর্তা ডঃ মোহাম্মাদ জাহাঙ্গীর হোসেন।

এ সময় বক্তব্য রাখেন মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনের আওয়ামীলীগ মনেনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, মাগুরা জেলার মোহাম্মাদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন, যুদ্ধাকালীন কমান্ডর মহাসিন আলম বাচ্চু, ডুমাইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খুরশিদ আলম মাসুম, ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান মোল¬া, সাধারণ সম্পাদক শাকির আহমেদ টোকন, মানবিক সোসাইটি সংগঠনের সভাপতি কামরুজ্জামান, সমাধীনগর হাইস্কুলের প্রধান শিক্ষক নারদ কুমার, গরীব মোহাম্মাদ কালসু, সবুজ মেহেদী সহ প্রমুখ।

মানবিক সোসাইটি ২০২০ এর বর্ষপূর্তীতে এলাকার ১৫ জনের মধ্যে নগদ ৩০ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান এবং বই, খাতা, কলম,স্কুল ব্যাগ, স্কুল ড্রেজসহ উপকরণ বিতরণ করা হয়েছে ১শ ৫০ জন শিক্ষার্থীদের মাঝে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: