করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মধুখালীতে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে দুংখ প্রকাশ করলো দাহমাসি মিলস কর্তৃপক্ষ

১৫ এপ্রিল ২০২১, ২:৩৬:০৪

মধুখালী ( ফরিদপুর) প্রতিনিধিঃ

মধুখালীতে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা ও দুংখ প্রকাশ করলো দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিঃ কর্তৃপক্ষ । গত ৯ এপ্রিল ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিঃ বিনা নোটিশে মিলটি বন্ধ ঘোষনা করে। পাঠ ব্যবসায়ীদের পাওনার দাবীতে জুট মিল এলাকায় অসন্তোষের খবর শুনে সংবাদ সংগ্রহ কালে, মিলে পোষা সন্ত্রাসীদের হামলায় সংবাদিকদের ক্যামেরা ভাংচুর এবং শারীরিক লাঞ্চিত করা হয়। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
খবরটি দেশের বিভিন্ন জাতীয় পত্রিকা ও অনলাইনে প্রচার হলে দেশের বিভিন্ন সংস্থা সাংবাদিকদের ফোন করে খোজ খবর নেয়।
বিষয়টি নিয়ে মিলের চেয়ারম্যান নোমান চৌধুরি মধুখালী প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক বকুকে ফোন করেন এবং অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন।

বিভিন্ন মাধ্যম থেকে প্রেস ক্লাবের সভাপতির সাথে দেখা করে বিষয়টির মীমাংসা করার জন্য প্রস্তাব রাখা হয়। ভুক্তভোগী সাংবাদিকসহ মধুখালী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের আমন্ত্রণ জানানো হয়। প্রেসক্লাবের একটি প্রতিনিধি টিম সেখানে গেলে অভিযুক্তরা তাদের ভুল শিকার করে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের কাছে ক্ষমা প্রার্থনা করে। এরকম ঘটনা অার ভবিষ্যতে ঘটবে না বলে অাশা প্রকাশ করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: