করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মধুখালীতে ৪ বাড়িতে গ্রীল কেটে চুরি 

১৮ সেপ্টেম্বর ২০২০, ৫:৩৩:০০
 
সালেহীন সোয়াদ সাম্মী
মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের অারকান্দী গ্রামের পূর্বপাড়া এলাকার চার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। অাজ ভোর রাত প্রায় ৩ টার দিকে এ ঘটনা ঘটে।  জানা যায় বৃহস্পতিবার রাতে এলাকার ৪ বাড়ির প্রায় ৯ জন অসুস্থ হয়ে রাতে হাসপাতালে ভর্তি হন। এ সুযোগে রাতে এলাকার   কানাই সাহার বাড়ি থেকে ৫/৬ ভরি সোনা, কাপর, বিধান পোদ্দারের বাড়ি থেকে ১ টি মোবাইল ও নগদ ৩৮ হাজার টাকা, রতন মিস্ত্রির বাড়ি থেকে ২০ হাজার টাকা, ও বিকাশ পোদ্দারের বাড়িতে জানালার গ্রীল কেটে ঢুকে চুরি করে।
স্থানীয় বাসিন্দা সুভাষ সাহা জানায়  গতকাল   এলাকার কয়েক বাড়িতে দুপুরের খাবারের সাথে  কিছু মিশিয়ে দেওয়া হয়েছে যার ফলে সবাই রাতে অসুস্থ হয়ে পরলে সকলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাছারা বুধবার রাতেও কয়েকজন অপরিচিত লোকের অানাগোনা দেখা গিয়েছে।
এলাকার ৮ নং ইউপিমেম্বার অাসীম সাহা জানায় রাতে বৃষ্টিতে অামি ১১ টায় বাড়িতে যায় এলাকার কয়েকজন অসুস্থ হয়ে পরেছে জানি।  তারপর সকালে চুরির ঘটনা জানতে পেরে চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপুকে কে ফোন দিলে তার মোবাইলটা বন্ধ পায়। বিষয়টি মধুখালী থানাতেও অবগত করেছি।
মধুখালী থানার ওসি তদন্ত রথিন্দ্রনাথ তরফদার বলেন অামি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতে পাহারাদার ছিলো তাদের কাছে জিঞ্জাসাবাদ করা হবে। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: