করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মধুখালী উপজেলা হবে ডিজিটাল উপজেলা – অাব্দুর রহমান

২৫ ফেব্রুয়ারি ২০২১, ২:২৫:১৪

সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে কামারখালী, ডুমাইন, ও অাড়পাড়া ইউনিয়নের যুব সমাজের উদ্দ্যগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৪ টায় কামারখালী বাজারে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ অাওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ অাব্দুর রহমান। তিনি বলেন অাগামী ২৮শে ফেব্রুয়ারী মধুখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা মার্কা প্রার্থী শহিদুল ইসলামকে বিজয়ী করলে মধুখালী উপজেলা পরিষদকে ডিজিটাল উপজেলায় রুপান্তর করা হবে। তাই সেই লক্ষে নৌকার প্রার্থীকে বিজয়ী করে শেষ হাসিনাকে উপহার দেবার কথা বলেন তিনি।

এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা অাওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপ- নির্বাচনে নৌকা প্রার্থী মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অাওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, উপজেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু প্রমূখ। এ সময় উপজেলা অাওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন অাওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: