fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মনিরামপুরে ওয়ারেন্টভুক্ত ১২ আসামী আটক

১৯ জুন ২০১৯, ৮:৫৫:৪৭

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ যশোরের মনিরামপুরে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ১২ ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করা হয়েছে।

গতকাল রাতে থানা পুলিশের পৃথক অভিযানে তাদেরকে উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। বুধবার দুপুর ১২ টার দিকে তাদেরকে যশোর জেল হাজতে সোর্পদ করা হয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার বোয়ালবাড়ী গ্রামের তাহের উদ্দীনের ছেলে আব্দুর রহিম, মদনপুর গ্রামের মনির উদ্দীনের ছেলে নজরুল ইসলাম, পাড়ালা গ্রামের জয়নাল শেখের ছেলে নুর মোহাম্মদ, পাঁচাকড়ি গ্রামের ইরশাদ খাঁয়ের ছেলে ইছাক আলী, কন্দপপুর গ্রামের দিলু সরদারের ছেলে আলম সরদার, কাশিপুর গ্রামের মোসলেম খায়ের ছেলে আবুল খাঁয়ের, ঝাঁপা ইউনিয়ন থেকে আবু বক্কার মোড়লের পাঁচ ছেলে সিরাজুল ইসলাম, নেদু মোড়ল, রেজাউল মোড়ল, আজিজুর মোড়ল, সাজ্জাত মোড়ল এবং তার স্ত্রী মোছা রহিমা খাতুন।

মনিরামপুর থানার এএসআই মোশারফ হোসেন জানায়, তারা বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী হিসেবে পালিয়ে বেড়াচ্ছিলো। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: