করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১৫,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রত্যাশী আশরাফুল ইসলাম স্বপন এলাকায় সেবক হতে চাই

১৫ অক্টোবর ২০২০, ৫:৫৭:২৫

মণিরামপুর(যশোর)অফিস॥

যশোর জেলার মণিরামপুর উপজেলার ১০ নং মশ্বিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রামের মৃত মাষ্টার ফজলুর রহমানের ছেলে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রত্যাশী জি.এম আশরাফুল ইসলাম (স্বপন)।
তিনি মশ্বিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রামের শহীদ পরিবারের সন্তান। আগামী মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর হওয়ার বিষয়ে জানতে চাইলে আশরাফুল ইসলাম স্বপন বলেন, আমার দ্বারা কেউ কখনো ক্ষতি গ্রস্থ হয়নি-হবেও না, আমি এ এলাকার জনগণের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে সর্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমার বিশ্বাস জনগণের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ হবো। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভাল কাজ করে-সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এবং সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।
এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: