করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১৫,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মশ্মিমনগর ইউনিয়ন আ.লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহীনের সাধারণ জনগণের সাথে মতবিনিময়

১৭ অক্টোবর ২০২০, ১১:৪৯:৪৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ আগামী দলীয় কাউন্সিলে যশোর জেলার মণিরামপুর উপজেলার ১০নং মশ্মিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম নেতা, শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও ফ্রেস সিমেন্টের নাটোর জেলা ব্যবস্থাপক সমাজ সেবক মো. ইকবাল হাসান শাহীন শনিবার সন্ধ্যায় ইউনিয়নের বিভিন্ন যায়গায় সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেন।
তিনি মশ্মিমনগর ইউনিয়নের সাহাপুর গ্রামের একটি সম্ভ্রান্ত আওয়ামী পরিবারের সন্তান।
বংশানুক্রমে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত তিনি। দলের দুঃসময়েও তিনি দৃঢ়ভাবে ইউনিয়ন আওয়ামীলীগের পাশে থেকেছেন।
ইউনিয়নের দলীয় নেতা কর্মীসহ অসহায়, নিরিহ মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থেকে সব ধরণের সহযোগীতা করে আসছেন তিনি।
সমাজ সেবক ইকবাল হাসান শাহীন বলেন, আমি মশ্মিমনগর ইউনিয়নের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগকে আরও শক্তিশালী করে গড়ে তুলবো। আমি সর্বস্থরের দলীয় নেতাকর্মী তথা ইউনিয়নবাসির পাশে থাকার সুযোগ চাই। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এবং এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দিনরাত নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। তিনি মশ্মিমনগর ইউনিয়নবাসির সহযোগিতা কামনা করেছেন। সাথে সাথে দলীয় কাউন্সিলে মশ্মিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ইউনিয়নবাসির কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও ইউনিয়নে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: