fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মহিপুর থানা সেচ্ছাসেবক লীগের বিজয় দিবস পালন

১৬ ডিসেম্বর ২০১৭, ৪:২৭:৫৮

মহিপুুর থানা প্রতিনিধি :১৬ ই ডিসেম্বর ১৭

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আজকের সকাল ১০ টা নাগাদ মহিপুর থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন তালুকদার ও সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদারের নেতৃত্বে বিজয় রেলী করে মহিপুর থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।
মিছিলটি মহিপর সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে শুরু হয় বিজয় দিবস উপলক্ষে আলোচনাসভায়। সভায় সভাপতিত্বে ছিলেন মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি বারেক তালুকদার, প্রধান অতিথি হিসেবে ছিলেন মহিপুর থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন তালুকদার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক শহিদ দেওয়ান।
সভায় সেচ্ছাসেবক লীগের সকল ইউনিট প্রধানরা বক্তব্য প্রদান করে এবং
থানা
ছাত্রলীগের পক্ষ থেকে বক্তব্য প্রদান করে মহিপুর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোয়াইব খান, যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী, ছাত্রনেতা রুবেল মোল্লা, ছাত্রনেতা সাইফুল।
পরে দোয়া মোনাজাত করা হয় সকল সহিদ দের রোহের মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিষ্টি বিতরনের মধ্য দিয়ে সভা শেষ হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: