মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মাটি ও মানুষের কল্যাণে কাজ করাই আমার রাজনৈতিক স্বপ্ন- এমএ কুদ্দুস

২৫ এপ্রিল, ২০১৯ ১০:২১:৫৭
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যাদের প্রথম সভায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে উপজেলা অফিসাস ক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যাদের প্রথম সভা ২৫ এপ্রিল উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন- নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাএমএ কুদ্দুস।
পরিচালনা করেন- উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট রুহুল আমিন, নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শঙকর কুমার সাহা, প্রাণি সম্পাদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা পাভেল খান পাপ্পু, উপজেলা প্রকৌশলী এনামুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন মুরাদ, একেএম শরীফ উল্লাহ সরকার, আলহাজ্ব হানিফ দর্জি, লোকমান হোসেন মুন্সি, সাজেদুল হোসেন বাবু বাতেন’সহ আরো বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।
নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান- উপজেলা সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।
উপজেলা পরিষদের প্রথম সভায় বক্তারা তাদের নিজ নিজ দপ্তরের কর্মকান্ড নিয়ে উপজেলার উন্নয়নের কথা নব নির্বাচিত চেয়ারম্যানদের নিকট জানালে, চেয়ারম্যানগণ বলেন, উপস্থিত আমরা সকলে প্রজাতন্ত্রের কর্মচারী। উপজেলার মাটি ও মানুষের কল্যাণে কাজ করাই ছিল আমার রাজনৈতিক স্বপ্ন। সকলের সহযোগিতায় এই এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এখানকার মাটি ও মানুষের ক্যালণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। তাই আমরা সকলে মিলে একে অপরের সহযোগিতায় এই উপজেলার উন্নয়নে অগ্রগামী হব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD