প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মাথাভাঙ্গা আদর্শ উবিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

২৫ জানুয়ারি ২০২০, ১১:১৩:১৫

মতলব উত্তরে মাথাভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোহনপুর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল।
প্রধান অতিথি সামছুল হক চৌধুরী বাবুল বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের এই বিদায়, বিদায় নয়। এটি হলো ধাপ পরিবর্তন। অর্থাৎ মাধ্যমিক ধাপ শেষ করে উচ্চ মাধ্যমিকে পদার্পণ করা। আজ যারা শিক্ষার্থী তারাই আগামী দিনে দেশ ও সমাজ পরিচালনা করবে। তাই ভালভাবে লেখাপড়া করে দেশ ও জাতি উন্নয়নে কাজ করতে হবে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল আলম ও পরিচালনা করেন সহকারী শিক্ষক গোলাম হোসেন। আরো বক্তব্য রাখেন, সমাজসেবক আলহাজ্ব মনির হোসেন, মো. নুরুজ্জামান। পরীক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন তারেক ও তানভীর আহমেদ বিদায়ী মানপত্র পাঠ করেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাও. ওমর ফারুক। ২০২০ সালে এসএসসি পরীক্ষায় ৬২ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করবে। উপস্থিত ছিলেন, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র ছাত্রীবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: