রবিবার ১ নভেম্বর, ২০২০

মাদক বিরোধী রোড-শো ক্যাম্পেইন

২৫ জানুয়ারি, ২০২০ ৭:৫৮:৪৩

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি : “মাদক বিরোধী অভিযান ও প্রচারনা মাস জানুয়ারি-২০২০” উপলক্ষ্যে বীরগঞ্জ উপজেলা, বীরগঞ্জ থানা, ২নং পলাশবাড়ী ইউনিয়ন, ১নং শিবরামপুর ইউনিয়ন, ৭নং মোহম্মদপুর ইউনিয়নের বাজার এলাকায় বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কন্সার্ন্স এর আয়োজনে মাদকবিরোধী রোড-শো ক্যাম্পেইন,গম্ভীরা প্রদর্শন ও গণ-স্বাক্ষর করা হয়।
উক্ত রোড-শো ক্যাম্পেইন এ উপস্থিত ছিলেন জারিগানের কর্মীবৃন্দ এবং বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কন্সার্ন্স এর কর্মীবৃন্দ। এ সময় প্রত্যেকটি বাজার এলাকায় অনেক সাড়া পাওয়া যায়।

উক্ত প্রোগ্রামে জারিগান এবং গম্ভীরা নাটকের মাধ্যমে মাদকের বিভিন্নি খারাপ দিকসমূহ প্রচার করা হয় ও সচেতন করা হয়। উক্ত প্রোগ্রাম এর শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার, বীরগঞ্জ,দিনাজপুর। এ সময় তিনি মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলকে পরামর্শ প্রদান করেন এবং মাদক বিরোধী গণ-স্বাক্ষরে স্বাক্ষর করেন।

তিনি বি.ওয়াই.এফ.সির এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য পরামর্শ প্রদান করেন। কার্যক্রম পরিচালিত ইউনিয়ন সমূহের চেয়্যারম্যান গণ উক্ত প্রোগ্রামের অনেক প্রসংশা করেন এবং যে সমস্তই উনিয়নের বাজার এলাকায় করা হয় নাই সে সম¯ এলাকায় প্রোগ্রাম করার জন্য অনুরোধ করেন ও বলেন মাদকের বিরুদ্ধে আমরা সবাই একসাথে রুখে দাড়াব। এ ক্ষেত্রে তারা বি.ওয়াই.এফ.সি কে সর্বাত্বক সহযোগীতা করার জন্য অঙ্গীকার করেন।

এ সময় পলাশবাড়ী এলাকার জনগণ বলেন-আমরা বিভিন œধরনের সচেতনতা মূলক কার্যক্রমের উপর জারিগান দেখেছি কিন্তু মাদক বিরোধী জারিগান এই প্রথম দেখলাম। তারা বলেন-এটা অনেক উৎসাহ জনক । তারা এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন। ১নং শিবরামপুর বাজার এলাকায় প্রোগ্রাম করার সময় দেখা গেছে ধুমপান গ্রহনকারী অনেক ব্যক্তি লজ্জায় ধুমপান ছেড়ে দিয়েছে। তাছাড়া কার্যক্রম পরিচালিত প্রত্যেকটি জায়গায় কার্যক্রম চলাকীন সময়ে বাজার এলাকার জনগণের মধ্যে ব্যাপক উদ্দীপনা লক্ষ্য করা যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD