মাদ্রিদে গ্রীণ ক্রিসেন্ট সোসাইটির সাধারন সভা অনুষ্ঠিত

২৫ জুলাই ২০১৯, ৭:২০:৪১

কবির আল মাহমুদ, স্পেন :

গ্রীণ ক্রিসেন্ট সোসাইটি মাদ্রিদ স্পেনের সভাপতি তামিম চৌধুরী বলেছেন, বাংলাদেশ গ্রীণ ক্রিসেন্ট সোসাইটি প্রবাসীদের অর্থানুকুল্যে পরিচালিত চ্যারিটি যা অল্পসময়ে গ্রহনযোগ্যতা লাভ করেছে । প্রাথমিক ভাবে তা মধ্যপ্রাচ্যের ১০ টি দেশের প্রবাসীদের দ্বারা প্রতিষ্টিত হলেও তা ইউরোপ, আমেরিকা সহ পুরো মধ্যপ্রাচ্যের প্রবাসীদের একটি অনন্য চ্যারিটিব্যল প্রতিষ্টানে রুপ লাভ করেছে ।
তিনি গত ২৩ জুলাই স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে আয়োজিত সাধারন সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

গ্রীণ ক্রিসেন্ট সোসাইটি মাদ্রিদ স্পেনের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিকী ও যুগ্ম সাধারন সম্পাদক ইফতেখার আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন গ্রেটার সিলেট এসোসিয়েশনের আহবায়ক ফয়জুর রহমান (বড় ভাই),সংগঠনের উপদেষ্টা ইসলাম উদ্দিন, আহমদ আসাদুর রহমান সাদ, রাজনীতিবিদ আব্দুল কায়ুম সেলিম, জহিরুল ইসলাম নয়ন, রফিক খান, বাবুল মিয়া, আব্দুল আজিজ মবু, গ্রীণ ক্রিসেন্ট সোসাইটির সহ সভাপতি আবুল হোসেন, নূর মোহাম্মদ রিপন, ছানুর মিয়া সাদ, সাংগঠনিক সম্পাদক এম আই আমীন, অর্থ সম্পাদক হাফিজ মিয়া, গ্রেটার সিলেট এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক নাজু ইসলাম। এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মালেক, মোঃ সুজেল, মকবুল আহমদ, রাজীব, শাহীন মিয়া, আব্দুল আহাদ, কালাম, রাজু , সাজু মিয়া, রুহেল, কিরণ, মাহফুজ ও সালামসহ আরো অনেকে।

এসময় সংগঠনের সহসভাপতি নূর মোহাম্মদ রিপন বাংলাদেশের ফরিদপুর জেলার একজন ক্যান্সার আক্রান্ত দরিদ্র রুগীর জন্য সাহায্যের প্রস্তাব করলে সভায় উপস্থিত সদস্যদের মাধ্যমে বেশ কিছু নগদ অর্থ সংগ্রহ করা হয় এবং বাকিরা ও পরবর্তীতে দেয়ার অঙ্গীকার করেন। শিগগিরই সমস্ত অর্থ সংগ্রহ করে দেশে প্রেরণ করে ক্যান্সার আক্রান্ত দরিদ্র রুগীর নিকট পৌঁছে দেয়ার সিদ্ধান্ত হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: