fbpx
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মাধুরীকে বিয়ে করতে চাননি!

২ মার্চ ২০১৯, ৬:২০:১১

মাধুরী দীক্ষিত

বলিউডের ‘ধকধক গার্ল’ মাধুরী দীক্ষিতের লাখ লাখ দিওয়ানা। তাঁর সৌন্দর্যের জাদুতে ৯ থেকে ৯০ ঘায়েল। অথচ এই বলিউড সুন্দরীকে একসময় এক গায়ক বিয়ে করতে চাননি।

জানা গেছে, মা-বাবা চাননি মাধুরী সিনেমার জগতে আসুক। তাঁরা চেয়েছিলেন মেয়ে বিয়ে করে সুখে সংসার করুক। আর তাই মাধুরীর জন্য সুপাত্রের সন্ধান করেছিলেন। তবে মাধুরী মনেপ্রাণে চেয়েছিলেন অভিনেত্রী হতে। এদিকে অনেক খোঁজাখুঁজির পর মা-বাবার কাছে হিন্দি ছবির জগতে ওই সময়ের অন্যতম জনপ্রিয় গায়ক সুরেশ ওয়াডেকরকে পাত্র হিসেবে পছন্দ হয়। তত দিনে অবশ্য তিনি উদীয়মান গায়ক হিসেবে পরিচিতি পেয়েছেন। কিন্তু সেভাবে প্রতিষ্ঠা পাননি।

মাধুরীর মা-বাবা সুরেশের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠান। পাত্র অর্থাৎ সুরেশ তা নাকচ করেন। কারণ মাধুরীকে তাঁর পছন্দ হয়নি। মাধুরীকে তখন খুব রোগা আর দুর্বল বলে মনে হয়েছিল।

সুরেশের কাছ থেকে ‘না’ শুনে মাধুরীর মা-বাবা খুব কষ্ট পান। তবে মনে মনে মাধুরী খুব খুশি হয়েছিলেন। আর এরপরই মাধুরীর পরিবার তাঁকে অভিনয় করার অনুমতি দেয়। ‘অবোধ’ ছবির মধ্য দিয়ে বলিউডের ‘ধকধক গার্ল’ তাঁর ক্যারিয়ার শুরু করেন। এরপর চার বছর কোনো কাজ ছিল না তাঁর হাতে। পরে ‘তেজাব’ ছবির হাত ধরে তিনি দারুণ জনপ্রিয় হন। এরপর অবশ্য তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি ‘টোটাল ধামাল’ ছবিতে আবার তাঁর জাদু দেখা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: