করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৭৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৩৭৮,১৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল

২৩ অক্টোবর ২০২০, ১:৪৮:০১

পটুয়াখালী ০৩: গলাচিপা-দশমিনা উপজেলার মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল।
সনাতন ধর্মের সব থেকে বড় উৎসব দূর্গা পূজা উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে এ শুভেচ্ছা জানান তিনি।
গাজী মোস্তফা কামাল বলেন, বাংলাদেশ ও সারা বিশ্বের বিশেষ করে ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । আমি বিশ্বের সকল মানুষের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই দূর্গা পূজা।
দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে একসাথে দূর্গা পূজার আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই এই জাতি ধর্ম,বর্ণ সকল রকমের ভেদাভেদ ভুলে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে দূর্গা পূজার উৎসব উদযাপন করা সম্ভব হবে না। তাই শারীরিক দূরত্ব বজায় রেখে সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা উদযাপন করতে হবে।
গাজী মোস্তফা কামাল তার বাণীতে আরও বলেন, করোনা ভাইরাস মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি।সবাই সুস্থ থাকুন,সচেতন থাকুন এই কামনা করি।
সবাইকে শারদীয় শুভেচ্ছা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: