fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টা করছি- মো.আমিনুল ইসলাম

৭ নভেম্বর ২০১৯, ৮:৪৯:৪২

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ, দিনাজপুর সংবাদদাতা ॥
মোঃ আমিনুল ইসলাম ১৯৯০ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ১৯৯১ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে একবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিল। পরবর্তীতে ২০১৪ সালে দ্বিতীয় বারের মত এবং গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে ৩য় বারের মত আবারও উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়। তার হাতের স্পর্শে বীরগঞ্জ উপজেলায় উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের বীরগঞ্জ উপজেলা শাখায় ১৯৯১সাল থেকে ২০০৩ পর্যন্ত দীর্ঘ ১২বছর সভাপতি’র দায়িত্ব পালন করেন।

বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম এক সাক্ষাৎকারে বলেন, চেষ্টা করছি জনকল্যাণমূলক কাজের প্রসার ও অগ্রগতি অর্জন করার। যতটুকু পেরেছি তার জন্য মহান আল্লাহ্ তায়ালার রহমত ও উপজেলা বাসীর দোয়ার জন্য, শুরু থেকে মানুষের সুখ দুঃখে পাশে থাকা চেষ্টা করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ১৯৯০ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এ পর্য়ন্ত বীরগঞ্জ-কাহরোলে ৪ টি কলেজ, ১০টি মাধ্যমিক বিদ্যালয় ২ টি মাদ্রাসা ও ৫০টির অধিক প্রাথমিক বিদ্যালয় তৈরী করছি। এছাড়াও যোগাযোগ, যাতায়াত, শিক্ষা, পরিবেশ, অবকাঠামো উন্নয়ন ও খেলাধুলায় বীরগঞ্জ উপজেলা ইতোমধ্যে যথেষ্ট উন্নতি সাধিত হয়েছে। ভবিষ্যতে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আগামীতে আইন শৃঙ্খলার উন্নয়ন, গণতন্ত্রের চর্চার পাশাপাশি বীরগঞ্জকে মাদক ও সন্ত্রাসমুক্ত আদর্শ এবং আধুনিক উপজেলায় রূপান্তরিত করার জন্য চেষ্টা করছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এমপি হওয়ার পর থেকেই নেতাকর্মীদের পাশেই ছিলাম এখনো আছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: