প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

মালয়েশিয়ার তিনতলা থেকে পড়ে রাজগঞ্জের যুবক নিহত

১৪ জুন ২০১৯, ৯:০৫:২৫

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ মালয়েশিয়ার কন্সট্রাকশন সাইটে কর্মরত অবস্থায় তিনতলা বিল্ডিং থেকে পড়ে সাজ্জাদ হোসেন (৪৫) নামের রাজগঞ্জের এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) স্থানীয় সময় বিকাল ৩টার দিকে কুয়ালালামপুরের নিলাও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা বাঘাডাঙ্গী গ্রামের জমশেদ আলী সরদারের ছেলে এবং দুই সন্তানের জনক।

নিহতের বড় ভগ্নিপতি গোলাম মোস্তফা জানান, সাজ্জাদ ১৯৯৬ সালে জীবিকার তাগিদে স্বপ্নের দেশ মালয়েশিয়ায় পাড়ি দেয়। সেই থেকে প্রায় ২৩ বছর বিদেশের মাটিতে জীবন অতিবাহিত করেন। এর ভিতর একাধিক বার ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছে। এদিন কর্মরত অবস্থায় তিনতলা বিল্ডিং থেকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। সাজ্জাদের মৃত্যুর খবর তার বাড়ীতে পৌছালে বাড়ীর লোকজন কান্নায় ভেঙ্গে পড়েন। চলছে শোকের মাতম।

জানাগেছে, নিহত সাজ্জাদের ছেলে ওলিয়ার রহমান (১৫) সে শহীদ স্মরণী ঝাঁপা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ও মেয়ে সুমাইয়া (৫) স্থানীয় কেজি স্কুলের ছাত্রী। তিনি আরো জানান, লাশ দেশে আনার প্রতিক্রিয়া চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: