প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন মনির খান,পপি-সালমাসহ এক ঝাঁক তারকা

২৪ জানুয়ারি ২০২০, ১১:৫১:৪৭

দেশের পাশাপাশি প্রবাসেও রয়েছে তারকাদের ভক্ত। মালয়েশিয়ায় চাইনিজ ইয়ারের লম্বা ছুটিতে প্রবাসী ভক্তদের আনন্দ দিতে এবার মিডিয়া রিফ্লেকশন ও টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যানারে যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি’।

আগামী শনিবার (২৫ জানুয়ারী) প্রবেশ সময় দুপুর ২টায় জহুর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এবং সোমবার (২৭ জানুয়ারী) প্রবেশ সময় বিকাল ৫টায় কুয়ালালামপুরের টুইন টাওয়ার সংলগ্ন উইসমা এমসিএ হলে বাংলাদেশি কনসার্ট ও মিট দ্য এনআরবি-তে পারফর্ম করবেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান, চিত্র নায়িকা সাদিকা পারভিন পপি, ক্লোজআপ তারকা সালমাসহ একঝাঁক তারকা।

এছাড়া পারফর্ম করবেন শিল্পী ফকির শাহাবুদ্দিন, চিত্রনায়িকা বিন্দিয়া, নাট্য শিল্পী ও মডেল নাজিয়া মৌ, ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ ও উপস্ রূম্পা।

এই কনসার্টটি ঘিরে মালয়েশিয়ার প্রবাসী বাংলাদেশীদের মধ্যে তৈরি হয়েছে উৎসাহ-উদ্দীপনা। অনুষ্ঠনটি ঘিরে গ্রহণ করা হয়েছে ব্যাপক প্রস্তুতি। কনসার্টে ব্যবহার করা হচ্ছে সর্বাধুনিক ডিজিটাল সাউন্ডসিস্টেম। থাকছে লেজার লাইটিং। কুয়ালালামপুর শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন জায়গায় লাগানো হয়েছে কনসার্টের দৃষ্টিনন্দন পোস্টার ও ব্যানার।

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের মধ্যে মনির খান, পপি ও সালমা এখনও তুমুল জনপ্রিয়। বাকী শিল্পীরাও প্রবাসীদের কাছে সুপরিচিত। যার কারণে এরই মধ্যে কনসার্টের বেশীরভাগ টিকিট বিক্রি হয়ে গেছে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

কনসার্টের টিকিট মুল্য ৫০ রিঙ্গিত থেকে ১০০ রিঙ্গিত। ভিআইপিদের জন্য অন রিক্যুয়েস্টে টিকিটের ব্যবস্থা রয়েছে। টিকিট খানিকটা উচ্চ মূল্যের হলেও প্রবাসীরা প্রিয় শিল্পীদের নাচ ও গান সামনে থেকে উপভোগের জন্য অগ্রীম টিকিট কিনতে ভিড় করছে বিভিন্ন বিক্রয়কেন্দ্রে। তবে, ভক্তদের কথা চিন্তা করে আয়োজকরা জানান কনসার্ট শুরু হওয়ার আগেও টিকিট সংগ্রহ করতে পারবে অনুষ্ঠানস্থল থেকে।

এদিকে, টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ ও মিডিয়া রিফ্লেকশনের পক্ষে বিশ্বাস এ মালেক টিপু বলেন, এখানে বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরার পাশাপাশি বৈধ উপায়ে দেশে রেমিটেন্স পাঠাতে প্রবাসীদেরকে উৎসাহিত করতে তাদের এই আয়োজন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: