fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

জহিরুল ইসলাম

শার্শা (যশোর) প্রতিনিধি

মা সন্তানের মাধ্যমে শিক্ষিত জাতি তৈরি করতে পারে- এমপি শেখ আফিল উদ্দিন

২২ সেপ্টেম্বর ২০১৮, ৫:২৪:১৫

জাহিরুল ইসলাম মিলন,শার্শা ( যশোর )প্রতিনিধিঃ
‘শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানে যশোরের শার্শা উপজেলার বেনাপোল ডিগ্রি কলেজে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেনাপোল ডিগ্রি কলেজে প্রঙ্গণে এই মা সমাবেশ অনুষ্ঠিত হয়। বেনাপোল ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান শান্তির সভাপতিত্বে এই মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক। মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজের অধ্যক্ষ আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, নাভারণ কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলিল সহ প্রমুখ। মা সমাবেশে কলেজের প্রায় চারশ শিক্ষার্থী ও তাদের মায়েরা উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: