প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মিরসরাইয়ে ইছাখালী ইউনিয়নের পরিষদের চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি

২১ এপ্রিল ২০১৯, ১২:১০:২৭

ইকবাল হোসেন জীবন,মিরসরাই :::
চট্টগ্রাম মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল মোস্তফাকে প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় সন্ত্রাসী। এ বিষয়ে চেয়ারম্যান নিজে বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন।

জানা গেছে, বুধবার (১৭ এপ্রিল) সাড়ে ১১টার নাগাদ নুরুল মোস্তফা মিরসরাই সদর থেকে প্রাইভেট কারযোগে ইছাখালী ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন। এসময় স্থানীয় ঝুলনপুল বাজার সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের সামনে উঁৎ পেতে থাকা সন্ত্রাসী নওশা ও নুর উদ্দিন তাঁর প্রাইভেট কারের পেছন পেছন গিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এসময় চেয়ারম্যান দ্রুত গতিতে গাড়ি নিয়ে কোনমতে প্রাণে বেঁচে যান। ওইদিন সন্ধ্যার পর চেয়ারম্যান নুরুল মোস্তফা জোরারগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (যার নম্বর-৮৪০) দায়ের করেন।

ইছাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল মোস্তফা প্রাণনাশের হুমকির ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে তিনি বলেন, ‘নওশা ও নুরউদ্দিন এলাকার সন্ত্রাসী। তারা এলাকায় আধিপত্য বিস্তার ও প্রতিনিয়ত জনগণের জানমালের ওপর হামলা করে। তাদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়া জরুরি।’

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: