করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মিরসরাইয়ে এম রেদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

২৩ মে ২০২০, ৫:১৫:৩৬

মুহাম্মদ দিদারুল আলম,চট্টগ্রাম ব্যুরো প্রধান::
চট্টগ্রামের মিরসরাইয়ে এম রেদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) সকালে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে গরীব-দুঃস্থদের মাঝে ট্রাস্টের অধীনে ১২’শ শাড়ী ও ৩’শ লুঙ্গী বিতরণ করা হয়।

এর আগে গত ২৫ এপ্রিল এম রেদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে মিরসরাই সদর ইউনিয়নে ৬শ পরিবারের মাঝে চাল, আলু, তেল, ছনাবুড, চিড়া, চিনি সহ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এমরান উদ্দিন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র লীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজাবাহ উদ্দিন বাবু সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ ২০০৯ সালের ২৪ আগষ্ট, ২ রমজান সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির (মিয়া সাব)। উনার আত্মার মাগফেরাত কামনায় ২০০৯ সাল থেকে অসহায়-দুঃস্থদের মাঝে মোহাম্মদ রিদোয়ান কবিরের পরিবার থেকে নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: