করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৫১৫ ◈ আজকে মৃত্যু : ৭ ◈ মোট সুস্থ্য : ৪৯৮,৩৯১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মিরসরাইয়ে কাউন্সিলর প্রার্থীর সমন্বয়কারীকে হুমকী প্রদানের অভিযোগ

২২ ফেব্রুয়ারি ২০২১, ৫:০২:৫২

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:::
মিরসরাইয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর সমন্বয়কারীকে প্রাণ নাশের হুমকী প্রদানের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) এবিষয়ে ওই প্রার্থী মিরসরাই পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটানিং কর্মকর্তা মিনহাজুর রহমান বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

দায়িত্বপ্রাপ্ত রিটানিং কর্মকর্তা মিনহাজুর রহমানকে দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার বেলা সাড়ে ১১টায় মিরসরাই পৌর নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী রিয়াজ উদ্দিনের নির্বাচনি সমন্বয়কারী মো. আবুল হাসনাত জামিলকে উপজেলার সমবায় অফিসের সামনে প্রতিদ্বন্দি উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জহির উদ্দিন শারীরিক ভাবে লাঞ্চিত করে ও প্রাণ নাশের হুমকী দেয়।

কাউন্সিলর প্রার্থী রিয়াজ উদ্দিন জানান, তার ওয়ার্ডের প্রতিদ্বন্দি প্রার্থী জহির উদ্দিন নিয়মিত টেবিল ল্যাম্প প্রতীকের সর্মথকদের হুমকী ধমকী দিয়ে আসছে। সর্বশেষ সোমবার সকালে তার নির্বাচনি সমন্বয়কারী আবুল হাসনাত জামিলকে উপজেলার সমবায় অফিসের সামনে শারীকিতভাবে লাঞ্চিত করে ও হত্যার হুমকী দেয়। এবিষয়ে তিনি রিটানিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

হত্যার হুমকীর প্রদানের বিষয়ে মিরসরাই পৌর নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জহির উদ্দিন জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। তিনি আবুল হাসনাত জামিলের উপর কোন প্রকার হামলা কিংবা হত্যার হুমকী দেননি।
মিরসরাই পৌর নির্বাচনের রিটানিং কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর তিনি বিষয়টি তাৎক্ষণিক মিরসরাই থানা পুলিশকে জানিয়েছেন । এছাড়া মঙ্গলবার বেলা ৩টায় সকল কাউন্সিলরের সাথে এনিয়ে মতবিনিময় করবেন বলে তিনি জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: