করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৪,৭৫৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মিরসরাইয়ে নির্মাণাধীন কারখানার শ্রমিকের মৃত্যু

২৫ জানুয়ারি ২০২১, ৮:৫০:৩৮

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি::
মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে নির্মাণাধীন বাংলাদেশ অটো ইন্ডাষ্ট্রিজের কারখানায় কর্মরত এক শ্রমিক মারা গেছে। ওই শ্রমিকের নাম মো. শাহীন (৩২)। সে গাইবান্ধা জেলার সা ঘাটা থানার মান্দুরা শেখ বাড়ীর মৃত মনছুর আহমেদের ছেলে। সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১২টায় পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার সময় সেটি তার বুকে এসে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে হাসপাতালে আনার সময় তার মৃত্যু হয়।

কারখানার শ্রমিক মো. হৃদয় বলেন, সোমবার দুপুরে বাংলাদেশ অটো ইন্ডাষ্ট্রিজের কারখানায় পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার কাজ করছিলো মো. শাহীন। এসময় হঠাৎ জমানো কংক্রিটের বড় একটি খন্ড তার বুকে এসে আঘাত করে। পরবর্তীতে ঘটনাস্থলে শাহীন মাটিতে পড়ে যায়। আমরা সিএনজি-অটোরিক্সা যোগে মিরসরাই মাতৃকা হাসপাতালে আনার সময় পথে তার মৃত্যু হয়। জাহাঙ্গীর এন্টার প্রাইজে তারা কাজ করেন বলে জানান তিনি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক নিবাস কুমার ভট্টাচার্জ্য জানান, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে কর্মরত শ্রমিক মো. শাহীন পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার সময় কংক্রিটের আঘাতে আহত হয়। হাসপাতালে আনার সময় তার মৃত্যু হয়। লাশ সুরতাহাল শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: