করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মিরসরাইয়ে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৮৭০০ জন

৩ মে ২০২১, ৭:০৪:৪৪

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:
মিরসরাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ৮ হাজার ৭’শ জনকে নগদ ৫’শ টাকা করে বিতরণ করা হয়েছে। সোমবার (৩ মে) ১ম ধাপে উপজেলার ৮টি ইউনিয়ন ও বারইয়ারহাট পৌরসভার ৩ হাজার ৯’শ জনকে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়। দ্বিতীয় ধাপে মঙ্গলবার বাকী ৮টি ইউনিয়ন ও মিরসরাই পৌরসভায় ৪ হাজার ৮’শ জনের হাতে ৫’শ টাকা করে বিতরণ করা হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল্লাহ মজুমদার বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রালয়ের অধীনে করোনাকালীন সময়ে কর্মক্ষম হওয়া বেকার, অসহায়, গরীব ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে উপজেলার ৮ হাজার ৭’শ জনকে নগদ ৫’শ টাকা করে সহায়তা প্রধান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।

তিনি আরো বলেন, প্রথম ধাপে করেরহাট, হিঙ্গুলী, জোরারগঞ্জ, ধুম, ওচমানপুর, ইছাখালী, কাটাছড়া, দুর্গাপুর ও বারইয়ারহাট পৌরসভার ৩ হাজার ৯’শ জনের মাঝে ৫’শ টাকা করে নগদ সহায়তা দেওয়া হয়। মঙ্গলবার উপাজেলার মিরসরাই সদর, মিঠানালা, মঘাদিয়া, বড়তাকিয়া, মায়ানী, হাইতকান্দি, ওয়াহেদপুর, সাহেরখালী ও মিরসরাই পৌরসভার ৪ হাজার ৮’শ জনকে ৫’শ টাকা করে দেওয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: