fbpx
সোমবার ১৯ আগস্ট, ২০১৯

ইকবাল হোসেন জীবন

মিরসরাই ( চট্টগ্রাম ) প্রতিনিধি

মিরসরাইয়ে বিনামূল্যে ১২শ রোগীর চক্ষু চিকিৎসা

৭ এপ্রিল, ২০১৯ ১২:১৫:৫৬

অইকবাল হোসেন জীবন,মিরসরাই :::
মিরসরাইয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেয়েছে প্রায় ১২শ চক্ষু রোগী। আজ শনিবার (৬ এপ্রিল) দিনব্যাপী লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের উদ্যোগে ক্লিফটন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী ও ডা: এস এ ফারুকের আর্থিক সহযোগিতায় উপজেলার আজমপুরস্থ ডা: এস এ ফারুকের বাড়িতে বিনামূল্যে চক্ষু শিবির ও ডায়াবেটিক পরীক্ষা অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: এসএ ফারুক, লায়ন্স ক্লাব চট্টগ্রাম মিরসরাইয়ের পরিচালক লায়ন তাহের আহম্মেদ, লায়ন এ জেড এম সাইফুল ইসলাম টুটুল, প্রেসিডেন্ট লায়ন ইলিয়াছ সিরাজী, সাবেক সেক্রেটারী লায়ন মাইন উদ্দিন মনি, ট্রেজারার লায়ন লায়ন্স ক্লাব চট্টগ্রাম বিকন মেম্বার লায়ন মোজাহের হোসেন চৌধুরী সোহেল ও ইঞ্জিনিয়ার আশরাফ আশরাফ উদ্দিন সোহেল।

চক্ষু শিবিরের উদ্যোক্তা ডা. এসএ ফারুক জানান, শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রায় ১১শ চক্ষু রোগীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ৬০জন রোগীকে অপারেশনের জন্য বাঁচাই করা হয়। আগামী ৪ মে বাঁচাইকৃত রোগীদের চট্টগ্রাম নিয়ে গিয়ে অপারেশন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD