fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মিরসরাইয়ে স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগ,বখাটে আটক

২১ জুলাই ২০১৯, ৮:০৯:১৬

ইকবাল হোসেন জীবন,মিরসরাই প্রতিনিধি:::
মিরসরাইয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ৩ বখাটেকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। শনিবার (২০ জুলাই) বেলা ১২ টার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃত তিন বখাটে হলো আবু সায়েদ (১৯), ইমাম হোসেন (২০), রূপম (১৬) ও মামুন (১৮)।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে দীর্ঘদিন যাবৎ উপজেলার ধুম ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে গোলকের হাট পাঞ্জুবের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর এক শিশু ছাত্রীকে স্কুলে আসার পথে গোলকের হাট-মিনা বাজার রাস্তার মাথায় পথ রোধ করে অশ্লিল আচারন করলে উক্ত শিক্ষার্থী বিষয়টি প্রধান শিক্ষককে জানায়।

প্রধান শিক্ষক বিষয়টি স্কুল ম্যনেজিং কমিটির সভাপতি আনিসুর রহমানকে অবগত করে ওই ছাত্রীকে ছুটি দিয়ে দেন। স্কুল ছুটির পরে বখাটে ইমাম হোসেন সঙ্গীদের নিয়ে উক্ত ছাত্রীর পিচু পিচু তার বাড়ীর সামনে চলে যায়। এসময় স্থানীয় জনতা ঐ ছাত্রীর অভিযোগ শুনে বখাটেদের গনধোলাই দেয়।

এলাবাসীর খবর পেয়ে স্কুল কমিটির সভাপতি আনিসুর রহমান বখাটেদেরকে স্থানীয় চেয়ারম্যানের কাছে সোপর্দ করেন। পরে চেয়ারম্যান আবুল খায়ের মো. জাহাঙ্গীর ভুঁইয়া পুলিশে খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ হাতে নাতে ১জনকে এবং অভিযান চালিয়ে আরো ২জনকে গ্রেফতার করে।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন জোরাগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মামুন। আসামীদের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর অভিবাবক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: