fbpx
মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা সহ নিহত-২

১১ সেপ্টেম্বর, ২০১৯ ৯:১৭:৫৫

ইকবাল হোসেন জীবন,মিরসরাই সংবাদদাতা:::
মিরসরাইয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লেগুনায় কাভার্ডভ্যানের ধাক্কায় উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও সাত জন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টায় জামালের দোকান এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মিরসরাই সদর ইউনিয়নের মান্দার বাড়ীয়া এলাকার সোলেমান কোম্পানি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলা উদ্দিন (৬০) একই গ্রামের দৌলত ভূইয়াঁ বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।

আহতরা হলেন, মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার শ্যামল শর্মা (৩৫), উত্তর তালবাড়িয়া এলাকার অজিত দাশ (৪০), মধ্যম তালবাড়িয়ার এলাকার রণজিত ভৌমিক, মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার সত্যজিৎ দাশ (৩০), পঙ্কজ নাথ (৩৮) ও ওচমানপুর ইউনিয়নের সাহেবপুর গ্রামের জীবন (৪৫)।

মিরসরাই ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা তানভীর আহাম্মেদন বলেন, মঙ্গলবার রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় রাস্তার পাশে যাত্রী উঠানোর জন্য দাড়িয়ে থাকা একটি যাত্রীবাহী লেগুনা গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয় অজ্ঞাত কাভার্ডভ্যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে মিরসরাই সদের বেসরকারি হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক মো. আলা উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD