fbpx
শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

মো: সোহাগ ইসলাম

বরিশাল প্রতিনিধি

মুক্তিযুদ্ধ মঞ্চ বরিশাল জেলা কমিটি ঘোষণা : সভাপতি রানা ও সাধারন সম্পাদক রাসেল

৬ নভেম্বর, ২০১৯ ১:০৩:৪২

মো:সোহাগ ইসলাম বরিশাল: মুক্তিযুদ্ধ মঞ্চ বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রাসেল বলেছেন, ছাত্র রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন।
এক প্রতিক্রিয়ায় দৈনিক আলোর প্রতিদিন কাছে এমন মন্তব্য করেন : সভাপতি রানা ও সাধারন সম্পাদক রাসেল ।

মুক্তিযুদ্ধের চেতনা লালন করে ভবিষ্যতে অর্পিত দায়িত্ব স্বচ্ছতা ও আন্তরিকতার সহিত পালনের মাধ্যমে মুক্তিযুদ্ধ ও গবেষণা খাতে কাজ করার ব্যাপারেও আশাবাদ ব্যক্ত করেন সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রাসেল।

তিনি বলেন , বাংলাদেশ স্বাধীন হয়েছে ত্রিশ লক্ষ শহীদের রক্ত বিনিময়ে। তাই আমাদের নতুন প্রজন্মকে বেশি করে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও লালন করে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য কাজ করতে হবে।তিনি তা নিষ্ঠার সাথে করবে বলে জানিয়েছ।

মুক্তিযুদ্ধ মঞ্চ বরিশাল জেলা শাখার নবনির্বাচিত সভাপতি অনিক ইসলাম রানা বলেছেন,বরিশাল জেলা শাখার অন্তর্গত সকল উপজেলা,কলেজ,ইউনিয়ন সহ প্রতিটি শাখা কে শক্তিশালী করে তুলবো,সেই সাথে পিতা মুজিব এর আদর্শ কে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে কাজ করবো,সেই সাথে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকল ধরনের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাবো,সকল প্রকার গুজব,দলের অনুপ্রবেশকারীদের বিপক্ষে একযোগে কাজ করে যাবো ইংশাআল্লাহ,জািতর পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলের সাথে মিলে মিশে একনিষ্ঠ দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন তারা,এছাড়াও তারা আরো বলেন আমরা ছাত্র রাজনীতি করি,আমরা সভাপতি ও সাধারন সম্পাদক দুই ভাই মিলে নতুন প্রজন্ম কে মুক্তিযুদ্দের চেতনায় দেশ গঠনে সহযোগীতা করবো।।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD