করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৬৪,৬১১
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত

২৯ অক্টোবর ২০২০, ৮:৪৩:১৭

মাসুম বিল্লাহঃ
সংগঠন যার যার, ঐক্য প্লাটফর্ম সবার এই শ্লোগান সামনে রেখে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম পরিচালনা পরিষদ এর উদ্যোগে ২৯শে অক্টোবর বৃহস্পতিবার বেলা ৩টায় উত্তরা ছাপড়া মসজিদ সংলগ্ন
প্রধান কার্যালয় সাধারণ সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বাংলাদেশ মাদ্রাসা কল্যাণ পরিষদ এর চেয়ারম্যান ও কলামিস্ট মুফতি জহির ইবনে মুসলিম এর অনুষ্ঠানের সভাপতিত্বে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম কেন্দ্রীয় পরিচালনা পরিষদের তথ্য ও মিডিয়া বিষয়ক সচিব মাসুম বিল্লাহর সঞ্চালনায় সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম পরিচালনা পরিষদের মুখপাত্র শামীম বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের পরিচালক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবাদী কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ জাকির হোসন প্রতিবাদী। সংগঠনের সহকারী মুখপাত্র রাজ সিরাজ, ঐক্য প্লাটফর্ম এর সমন্বয়কারী এমএইচ কবির, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কলামিস্ট সাইদুর রহমানসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দ।

বক্তারা সারাদেশে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা নির্যাতন ও হয়রানীর হাত থেকে রক্ষা, সরকারী চাকুরীতে ৩০% কোটা বহাল করা এবং জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: