শিরোনাম
◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মুম্বাইয়ের পানশালায় নেশায় বুঁদ ছিলেন দীপিকা? প্রকাশ্যে আসছে তথ্য

২৭ সেপ্টেম্বর ২০২০, ৪:৫০:৩৫

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি) গতকার শনিবার সকাল থেকে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোনকে। জানা গেছে, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা দীপিকা জেরার মুখে মেনে নিয়েছেন। যে চ্যাটের উপর ভিত্তি করে এই এনসিবি দীপিকার সঙ্গে মাদকযোগের হদিশ পায়, সেটি ২০১৭ সালের ২৮ অক্টোবরের।

জি নিউজের খবর অনুযায়ী, ওইদিন মুম্বইয়ের কমলা মিলসের নামি কোকো পাবের এক হ্যালোউইন পার্টিতে হাজির হন দীপিকা। ওই পার্টিতে হাজির হওয়ার আগেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিজের ম্যানেজার কারিমমা প্রকাশের কাছে মাদকের খোঁজ করেন দীপিকা। সে পার্টিতে দীপিকার সঙ্গে হাজির হন সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর। ওই রাতে পার্টি থেকে বের হওয়ার পর পাপারাৎজি ক্যামেরাবন্দি করেন দীপিকাকে। পানশালা থেকে এক বন্ধুর হাত ধরে তাকে বেরিয়ে আসতে দেখা যায়। দীপিকার পাশাপাশি সেখানে আদিত্য রয় কাপুর এবং সোনাক্ষী সিনহার ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

অন্যদিকে পার্টির দুই দিন পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেদিনের পার্টির ছবিও শেয়ার করেন দীপিকা। এবার কি তবে এনসিবি-র জালে বলিউডের বাকিরাও? মঙ্গলবার সকালে দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ ও ধ্রুব চিতগাঁওকরকে সমন পাঠায় পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের পর দীপিকাকে সমন পাঠায় এনসিবি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: