fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মুুক্তার গাজীর নেতৃত্বে বিশাল শোডাউন দিয়ে শিক্ষামন্ত্রীর জনসভায় যোগদান

১৪ জুলাই ২০১৯, ২:২১:১৮

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভার প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও বিশেষ অতিথি চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য অ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুলকে স্বাগত জানিয়ে উপজেলা আ’লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসনের নেতৃত্বে বিশাল মিছিল।

বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলা আ’লীগ ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত এ জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। বিশেষ অতিথি চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য অ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল। দূর্যোগপূর্ন আবহাওয়ায় প্রবল ঝড়-বৃষ্টি উপেক্ষা করে জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গাজী মুক্তারের নেতৃত্বে বিশাল মিছিলসহকারে কয়েক সহস্রাধীক নেতাকর্মী জনসভায় অংশ গ্রহন করে। এসময় জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আ. সাত্তার মাষ্টার, যুবলীগ নেতা মো. আক্তার হোসেন সরকার, আ’লীগ নেতা ইউপি সদস্য কাজল, মো. মানিক, মো. নেয়ামত আলী মল্লিক, মো. জাহাঙ্গীর, মো. কেরামত আলী’সহ কয়েক সহ¯্রাধীক নেতাকর্মী আ’লীগ নেতা গাজী মুক্তার হোসেনের নেতৃৃত্বে মিছিল নিয়ে জনসভায় যোগদান করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: