প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধকে রক্ষা করতে যৌথসভা

১৮ জুলাই ২০১৯, ৯:১১:৫৮

মেঘনা ধনাগোদা পানি ব্যবস্থাপনা ফেডারেশন, পানি ব্যবস্থাপনা এসোসিয়েশন ও পানি ব্যবস্থাপনা দলের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

দেশের দ্বিতীয় বৃহত্তর মেঘনা ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধকে ভাঙ্গনের হাত থেকে রক্ষা করতে এবং সুরক্ষার জন্য ১৮ জুলাই মতলব উত্তর উপজেলার টরকি লঞ্চঘাট সংলগ্ন এলাকায় যৌথসভা অনুষ্ঠিত হয়। মেঘনা ধনাগোদা পানি ব্যবস্থাপনা ফেডারেশন, পানি ব্যবস্থাপনা এসোসিয়েশন ও সকল পানি ব্যবস্থাপনা দলের যৌথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আকতার।
এ সভা জাতীয় পানি ব্যবস্থাপনা ফেডারেশন ও মেঘনা ধনাগোদা পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এর সভাপতিত্বে এবং মেঘনা ধনাগোদা পানি ব্যবস্থাপনা ফেডারেশন এর সাধারণ সম্পাদক সরকার মো. আলা উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা আকতার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব খাজা আহমেদ, ফতেপুর পূর্ব ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের এসও, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান খোকন, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার ও সুজন ভূঁইয়াসহ নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, মেঘনা ধনাগোদা বেড়িবাঁধকে ভাংগনের হাত থেকে মুক্ত রাখতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। বেড়িবাঁধের সকল ঝুকিপূর্র্ণ এলাকায় দিনে ও রাতে পর্যায়েক্রমে পাহারার ব্যবস্থা হয়েছে , মাইকিং এর মাধ্যমে কৃষকদের মাঝে সচেতন করা হয়েছে। বেড়িবাঁধ এলাকায় সকল ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে যাতে করে যে কোনো সময়ে তাৎক্ষণিক বিপদ মোকাবিলা করা যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: