করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৮৮,৩৭৯
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

মেসির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়লেন বার্সা কোচ!

২৬ মে ২০২০, ২:৫১:২৪

বেশ কয়েকমাস ধরেই অস্থির সময় পার করছে বার্সেলোনা। আভ্যন্তরীণ দ্বন্দ্ব চরমে উঠেছে। খেলোয়াড়দের সঙ্গে বারবার ঝামেলা হচ্ছে ক্লাব কর্তৃপক্ষ এবং কোচিং স্টাফদের। এবার সুপারস্টার লিওনেল মেসির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়লেন বার্সা ম্যানেজার কিকে সেতিয়েন। মেসি বলেছিলেন, খেলার ধরন না বদলালে বার্সেলোনা চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবে না। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সেতিয়েন বলেন, মেসির এই মন্তব্যের ফলে বিতর্কের সূত্রপাত হয়েছে। বার্সেলোনা অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগ জয়ের ক্ষমতা রাখে।

গত মার্চে চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে প্রথম পর্বের ম্যাচে নাপোলির বিপক্ষে ইটালিতে ড্র করেছিল বার্সা। কিন্তু করোনাভাইরাসের কারণে ফিরতি পর্বের ম্যাচ হয়নি। তারপরেই নতুন ম্যানেজারের ফুটবল দর্শন নিয়ে প্রশ্ন তোলেন মেসি। তিনি বলেন, বার্সেলোনা সেতিয়েনের তত্ত্বাবধানে এখন যে ধরনের ফুটবল খেলছে তাতে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয়।

মেসির এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন সেতিয়েন। স্প্যানিশ গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেছেন, ‍’মেসির কথায় বিতর্কের সূত্রপাত হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগ আমরা জিততে পারি। এই বিশ্বাস আমাদের রয়েছে। তবে আমাদের খেলায় আরও উন্নতি দরকার। কিন্তু খেতাব জয়ের জন্য দলের ক্ষমতা নিয়ে কোনো প্রশ্ন উঠতে পারে না।’

এখন দেখার, দলের কোচ আর অধিনায়কের এই দ্বন্দ্ব কতদূর গড়ায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: