করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১৫,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোংলায় কবি রুদ্র’র ৬৪ তম জন্মদিন পালন

১৬ অক্টোবর ২০২০, ১০:১৯:১৪

মেহেদী হাসান শুভ, মোংলা প্রতিনিধিঃ

মোংলায় নানা আয়োজনের মধ্যেদিয়ে অকাল প্রয়াত কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর ৬৪ তম জন্মবার্ষিকী পালন করেছে সম্মিলিক সাংস্কৃতিক জোট, মোংলা সাহিত্য পরিষদ, রুদ্র স্মৃতি সংসদ, ছাত্র ইউনিয়ন, সিপিবিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে মোংলার মিঠাখালীতে কবির গ্রামের বাড়িতে সম্মিলিত সাংস্কৃতিক জোট, মোংলা সাহিত্য পরিষদ ও রুদ্র স্মৃতি সংসদের উদ্যোগে শোভাযাত্রা শেষে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট মোংলা শাখার আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আলম শেখ, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি উপজেলা শাখার সাধারন সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাজমুল হক, মোংলা সাহিত্য পরিষদের আহবায়ক মনির হোসেন, রুদ্র স্মৃতি সংসদের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, তথ্য ও প্রকাশনা সম্পাদক বাইজিদ হোসেন, মোংলা স্টুডেন্টস্ ক্যাটারসের সভাপতি আজিজ মোড়ল, পশুর রিভার ওয়াটার কিপারের ভলান্টিয়ার মারুফ বিল্লাহ, কবি ও ছড়াকার শেখ মোঃ সাইফুল্লাহ, কবি জাহির কামাল, কবি জাহিদুর রহমান জাহিদ, কবি টি.এম ইমাম হাসান, কবি শামিম হাচান, সাংবাদিক এমরান হোসেন বাবুল, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক মোঃ সুজন, মেহেদি হাসান প্রমূখ।

এছাড়াও বিকাল ৫ টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে মোংলা প্রেসক্লাব প্রাঙ্গনে কবি রুদ্র স্মরনে ‘স্মরনানুষ্ঠান’-এর আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার। অনুষ্ঠানে কবি রুদ্র’র লেখা কবিতা ও গান পরিবেশন করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: