করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৫৮৪ ◈ আজকে মৃত্যু : ১৬ ◈ মোট সুস্থ্য : ৪৭৫,০৭৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোংলায় ৩৩ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী আটক

১৩ জানুয়ারি ২০২১, ১২:৩৭:৩৩

মেহেদী হাসান শুভ, মোংলা প্রতিনিধিঃ

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন মোংলা কর্তৃক ৩৩ পিস ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ী আটক।
গত ১১ জানুয়ারি ২০২১ তারিখ আনুমানিক রাত ০৮.০০ ঘটিকায় কোস্ট গার্ড পশ্চিম জোনের বিসিজি বেইস মোংলার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার মোংলা থানার অন্তর্গত বুড়িরডাংগা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ পিস ইয়াবা, ০১ টি মোবাইল, ও নগদ ২৩৪৭ টাকাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। জানা যায় আটককৃত ব্যাক্তি ব্যবসার পাশাপাশি নিজেও মাদক সেবন করে থাকে। তার নিজ স্বার্থ হাসিলের জন্য উক্ত মাদক দ্রব্য ক্ষুদ্র ক্ষুদ্র মাদক সেবনকারীর কাছে বিক্রয় করবে বলে স্বীকার করে যা আমাদের চারপাশের যুবসমাজকে ধীরে ধীরে অনেক বড় ক্ষতির দিকে ধাবিত করছে। আটককৃত ব্যক্তির নামঃ সোহাগ শেখ (৩১), পিতাঃ ইব্রাহীম শেখ, গ্রামঃ বুড়িরডাংগা, থানাঃ মোংলা, জেলাঃ বাগেরহাট। পরবর্তীতে আটককৃত ইয়াবা ও ব্যবসায়ী কে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: