করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,১০৬ ◈ আজকে মৃত্যু : ৩৬ ◈ মোট সুস্থ্য : ২৬৮,৭৭৭
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

“মোডুবী”তে একই ঘরে দুই বৃত্তি খুশিতে আত্মহারা পরিবার ও এলাকাবাসী

১৬ মে ২০২০, ১০:৫৩:৫৬

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার নবগঠিত মৌডুবী ইউনিয়নের “মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়” থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত জে.এস.সি. পরীক্ষায় অষ্টম শ্রেনীতে সাধারণ কোটায় বৃত্তি পেয়েছে মোঃ সাহান (নিরব)।

একই বছরে অনুষ্ঠিত পিইসি পরীক্ষায় সাহানের ছোট বোন দিলরুবা আক্তার (তমা) মৌডুবী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেনিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। তারা দুজন’ই বর্তমানে মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয় অধ্যায়নরত। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদ্বয় মৌডুবী বাজার সংলগ্ন কালাচাঁন পাড়া গ্রামের মোঃ সাঈদ ফরাজী ও মোসাঃ জেসমিন বেগমের যথাক্রমে মেজ ছেলে ও ছোট মেয়ে।

পরিবারের পক্ষ থেকে মা-বাবা তাদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন, যেন তাদের সন্তান বড় হয়ে আলোকিত মানুষ হতে পারে এবং দেশের কল্যানে কাজ করতে পারে। একই পরিবারে একই বছরে দুই সন্তানের বৃত্তি পাওয়ায় গ্রামবাসীসহ স্কুল পরিচালনা কমিটির সকলে, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও পূর্বে যারা বৃত্তি পেয়েছিল তাদেরকেও শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: