প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোবাইল ফোন বিস্ফোরণে কিশোরের মৃত্যু

১৪ জুন ২০১৯, ৯:৫৫:৩৯

চার্জ দেওয়া অবস্থায় মোবাইল ফোনে কথা বলছিল এক কিশোর। তবে কথা বলা অবস্থায় হঠাৎ বিকট শব্দে মোবাইলটি বিস্ফোরিত হয়। এতে প্রাণ হারায় ওই কিশোর। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে হবিগঞ্জের বাহুবল উপজেলার চকেরগাঁও গ্রামে।

মারা যাওয়া কিশোরের নাম সাজু মিয়া (১৩)। সাজু চকেরগাঁও গ্রামের জালাল মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, চকেরগাঁও গ্রামের জালাল মিয়া বুধবার বিকেলে তাঁর মোবাইলটি চার্জ করছিলেন। এ সময় সেটাতে একটি কল আসে। এতে জালালের ছেলে সাজু কলটি রিসিভ করে চার্জরত অবস্থায় কথা বলতে শুরু করে। তার কথা বলা অবস্থায় বিকট শব্দে মোবাইলটিতে বিস্ফোরণ ঘটে। এতে সাজুর বুকসহ শরীরে বেশ কিছু জায়গা ঝলসে যায়। গুরুতর অবস্থায় সাজুকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে প্রশাসনিক অনুমোদন নিয়ে ময়নাতদন্ত ছাড়াই ওদিন সন্ধ্যায় রাজুর মরদেহ দাফন করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, পুলিশের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: